বাংলা লেখা টি শার্ট – এক কালার টি শার্ট এর উপর বাংলা লেখা ও ছবি দিয়ে ছেলেদের গিফট আইটেম বানিয়ে নিন।

  • Post author:
  • Post category:Blog
  • Post comments:0 Comments

টিশার্ট এমন একটি পোশাক যা অত্যন্ত আরামদায়ক এবং সকল বয়সের ছেলে,মেয়ে এমন কি বয়স্ক মানুষরাও এই টিশার্ট পরতে পছন্দ করেন। আপনিও আশা করি তাদেরই একজন। আপনি হয়ত খেয়াল করেছেন যে আপনার চারপাশে অনেকেই এমন কিছু ব্যতিক্রম ডিজা্ইনের টিশার্ট পরছে যেমন – বাংলা লেখা টি শার্ট বা টি শার্ট ছবি দিয়ে প্রিন্ট করা। এই ধরনের টি শার্ট গুলোতে যে ডিজাইন করা থাকে তা মুলত কোন গতাগতিক বাজারের দোকান বা শোরুমে সাধারণত পাওয়া যায় না, এমনকি কিছু কিছু কমন ট্রেন্ডিং বাংলা লেখা টি শার্ট এর ডিজাইন পাওয়া গেলেও তা ক্ষুদ্র পরিষরে নিদিষ্ট কিছু ঢাকা শহরের মার্কটে পাওয়া গেলেও তা অনেক খুজা খুজি করে তবেই আপনার কাংক্ষিত সেই ডিজা্িনটি হয়ত পেতে পারেন।

এ ধরনের ব্যতিক্রম ডিজাইন এর টি শার্ট গুলি পাওয়ার সহজ উপায় হলো কাষ্টম ডিজাইন টি শার্ট প্রিন্টিং এন্ড ডিজাইন সার্ভীস দিয়ে থাকে এমন সার্ভীস প্রোভাইডার – ব্যবসা প্রতিষ্ঠান,দোকনে যোগাযোগ করা । বর্তমানে আরও অনেক বেশি সহজ মাধ্যম হলো অনলাইন ওয়েবপ্রোর্টাল, অনলাইনে আপনি ঘরে বসেই যে কোন ধরনের ডিজাইন ওর্ডার করে, ১/৩ দিনের মধ্যে কুরিয়ার হোম ডেলিভারীর মাধ্যমে ঘরে বসেই আপনার কাংক্ষিত ডিজাইনের টি শার্ট বুঝে পাবেন।

এখন প্রশ্নহলো আপনার লোকল বাজারে স্বশরীরে দোকানে গিয়ে টি শার্ট ওর্ডারতো সহজেই যে কেউই করতে পারবে কিন্তু অনলাইনে কাষ্টম ডিজাইনের টি শার্ট কিভাবে ওর্ডার করবেন ? কেমন খরচ হবে ? কোন ওয়েব সাইটে ওর্ডার করবেন ইত্যাদি নানা বিষয় অনেকের কাছে খটকা লাগতে পারে। এখানে সংক্ষিপ্তকারে বলছি – বাংলাদেশে জনপ্রিয় অনলাইন সার্ভীস www.fabrilife.com এবং www.levelbuzz.com আরও কিছু সাইট আছে।

তবে অলাইনে পুর্ণাঙ্গ ডিজাইন করে তা দেখে নিয়ে ওর্ডার করার সুবিধা levelbuzz.com থাকলেও অন্য পোর্টাল সাইটগুলো তে পুর্ণাঙ্গরুপে পাওয়া যায়না। ম্যানুয়ালী তাদের ইমেইলে বা ফোনে কল করে বিস্তারিত বলে আপনার ডিজা্িইন ম্যানয়লী ইমেইল বা ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠিয়ে তারপর ওর্ডার করতে হয়।

www.levelbuzz.com এ ডুকে আপনি ডিজাইন এডিটরে ক্লিক করেই আপনার ডিজাইন সহজেই করে প্রিভিউ দেখে ওর্ডার করতে পারবেন। এখানে প্রতিনিয়ত নতুন নতুন সব এক্সক্লুসিভ ডিজাইনের বিল্ট ইন টেমপ্লেট , নতুন নতুন ডিজাইনের ফন্ট আপডেট হয়,সাথে আপনার নিজস্ব কোন ডিজাইন বা ছবি আপলোড এর অপসন তো রয়েছেই।

যাই হোক, অনলাইনে ওর্ডারের বিস্তারিত পদ্ধতিটি পরের পোষ্টে ধাপে ধাপে স্ক্রিনশর্ট সহ কিভাবে করবেন তা বিস্তারিত আলোচনা করব। এখন নিচে কিছু ডিজাইন এর আইডিয়া দেওয়া হলো- আশা করি আপনাদের পছন্দ হবে।

ইভেন্ট টিশার্টটি-শার্ট ডিজাইন ঢাকা

 এই টিশার্ট টি  একটি ফিশিং ক্লাব এর ফিশিং ক্যাম্পেইনের জন্য ডিজাইন করা । সৌখিন মৎস শকারীদের জন্য এমন আরও শত শত আকর্ষনীয় ডিজাইন রয়েছে যা আপনি চাইলে সহজেই এখান থেকে করিয়ে নিতে পারেন প্রতি পিসের খরচ পড়বে মাত্র ১০০টাকা থেকে ১৫০ টাকা, খরচটা নির্ভর করছে কত পিস ওর্ডার করছেন তার উপর।

বাইকার ইভেন্ট টিশার্ট

ইভেন্ট টি শার্ট

এই টিশার্ট টি  একটি  বিদেশী অফরোড বাইক ইভেন্ট এর  জন্য ডিজাইন করা । প্রোফেশনাল  বা সৌখিন বাংলাদেশী বাইকারদের জন্য এমন আরও শত শত আকর্ষনীয় ডিজাইন রয়েছে যা আপনি চাইলে সহজেই এখান থেকে করিয়ে নিতে পারেন। প্রতি পিসের খরচ পড়বে মাত্র ১০০টাকা থেকে ১৫০ টাকা, খরচটা নির্ভর করছে কত পিস ওর্ডার করছেন তার উপর।

আজ এ পর্যন্তই । সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমাদের এই ক্ষুদ্র প্রয়াসকে আপনার বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করবেন এই আশাবাদ ব্যক্ত করে এখানেই শেষ করছি ধন্যবাদ। 

পোষ্ট – গোলাম কবির, ০১৭১৬-৭৮৩৫১৩

 

 

Leave a Reply